সাভার মডেল থানায় এসেছেন চিত্রনায়িকা পরীমনি।
রোববার (২৭ জুন) বেলা আড়াইটার দিকে সাভার মডেল থানায় প্রবেশ করেন এই নায়িকা। এরপর থেকেই সাভার মডেল থানার প্রধান ফটক বন্ধ করে দেওয়া হয়েছে।
জনসাধারণ তো দূরের কথা, সাংবাদিকদেরও প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। বিষয়টি নিয়ে সাভার থানার পরিদর্শক (ওসি) কাজী মাইনুল ইসলামকে ফোন করা হলেও তিনি রিসিভ করেনি। অভিজাত ঢাকা বোট ক্লাবের ভেতরে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগের ঘটনার মধ্যদিয়ে ব্যাপক আলোচনায় আসেন অভিনেত্রী পরীমনি। ঘটনার চারদিন পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে অভিযোগের বিষয়টি খোলাসা করেন তিনি। ঘটনার চারদিন পর ব্যবসায়ী নাসির মাহমুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তোলেন এই নায়িকা। পরে সাভার থানায় লিখিত একটি অভিযোগ করেন। যা পরদিন- মামলা হিসেবে নথিভুক্ত হয়। মামলার প্রেক্ষিতে ঢাকা বোট ক্লাবের এন্টারটেইম্যান্ট অ্যান্ড কালচারাল মেম্বার ও প্রতিষ্ঠিত একজন ব্যবসায়ী মাহমুদ কুঞ্জ ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যানের নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ আরও তিন নারীকে গ্রেফতার করে পুলিশ।
এদিকে, অভিনেত্রী পরীমনিকে নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। পরীমনির বিরুদ্ধে মদ খেয়ে মাতাল অবস্থায় অসদাচরণ ও ভাঙচুরের অভিযোগও এসেছে একাধিক অভিজাত ক্লাব থেকে।